বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪

‍‍`পড়াশোনাতো বাংলা মিডিয়াম স্কুলে‍‍`! সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের শিকার শুভশ্রী

প্রিয়াঙ্কা রায়

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৯:২১ পিএম | আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৩:২১ এএম

‍‍`পড়াশোনাতো বাংলা মিডিয়াম স্কুলে‍‍`! সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের শিকার শুভশ্রী
‍‍`পড়াশোনাতো বাংলা মিডিয়াম স্কুলে‍‍`! সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের শিকার শুভশ্রী

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার, পরিচালক সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। 

আর এই অভিনেতা-অভিনেত্রী ও পরিচালকদের মধ্যে রয়েছে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তী। নেটিজেনদের কাছে তাঁরা দুজনেই বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় স্বামী-স্ত্রী দুজনেই নিয়মিত সক্রিয় থাকেন। আর তাদের ভক্তের সংখ্যাও অনেক, যা ইন্সটাগ্রাম লক্ষ্য করলেই বঝা যাবে। বর্তমানে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির ইন্সটাগ্রামে ফলোয়ারস সংখ্যা ১.৩ মিলিয়ন। 

অন্যদিকে পরিচালক রাজ চক্রবর্তীর ইন্সটাগ্রামে ফলোয়ারস সংখ্যা ৯৩৩ হাজারের বেশি। আর তাই সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে উঠেন দুজনেই। উল্লেখ্য বর্তমানে দুজনকেই বেশি দেখা যায় তাদের ছেলে ইউভান এর সঙ্গে। তারা যে ছেলেকে বেশি সময় দেন এবং ছেলের সাথেই তারা আনন্দে থাকেন তা তাদের সোশ্যাল মিডিয়ার পোস্টেই স্পষ্ট ফুটে উঠে। 

সম্প্রতি ইউভান এর জন্মদিন উপলক্ষ্যে রাজ ও শুভশ্রী ছেলেকে নিয়ে সুইজারল‍্যান্ডে বেড়াতে গিয়েছিলেন। সেখানে ইউভান কে বাবা মায়ের সাথে বরফে, বাবা – মায়ের কোলে নানা ভাবে ঘুরে বেড়াতে দেখা গেছে। আর এসব ছবি উঠে এসেছে রাজ ও শুভশ্রীর সোশ্যাল মিডিয়া থেকে। যা দেখে ভক্তরা বেশ খুশি হয়েছেন। 

তবে বর্তমানে ট্রোলের শিকার হতে হচ্ছে বহু অভিনেতা-অভিনেত্রীদের। কখনও পোশাক ঘিরে আবার কখনও অভিনয়ের চরিত্র নিয়ে, কখনও আবার কোনো মন্তব্য করা নিয়ে। তবে এবার এক অন্য প্রসঙ্গে ট্রোল্ড হলে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও রাজ চক্রবর্তী। সম্প্রতি রাজ সুইজারল্যান্ডে রোপ ওয়েতে করা একটি ভিডিও শেয়ার করে ছিলেন। তাতে ইউভান গরু দেখতে পেয়ে মা কে বলে ‘কাউ’। আর তারপর শুভশ্রী ইউভান কে জিজ্ঞাসা করে ‘হোয়াট ডাজ কাউ ডু?’

আর এই ভিডিওতে অভিনেত্রী ছেলে কে ইংরাজিতে প্রশ্ন করায় এক নেটনাগরিক অভিনেত্রী ও পরিচালক রাজ কে কটাক্ষ করেন। নেটনাগরিক কমেন্টে লেখেন - পড়তিস তো বাংলা মিডিয়ামের ছোটলোক মার্কা স্কুলে। ইংলিশ এত চিবিয়ে বলার থেকে না বলাই ভাল। পড়াশোনায় তো ল ব দ আবার বলছে হোয়াট ডাজ কাউ ডু? একদিন লাইভ করে ফ্লয়েন্ট ইংলিশ বলিস তখন বুঝব যারা কমেন্ট করবে তাদের উত্তরে। ভিখিরি বাচাল যত স্ট্যান্ডার্ড লেস মেয়ে। গ্রাম থেকে উঠে এসেছে শরীর বেচে।……. বাপ মা দুজনেই যা পিস, ছেলে টা বড় হয়ে কি হবে তা এখন থেকেই বুঝতে পারছি।